নাইট ক্রিম মূলত কি? কেনো নাইট ক্রিম ব্যবহার করবেন? দাম কেমন? জেনে নিন!!!!

সারাদিন কাজের পর আপনি কতই ক্লান্ত হয়ে থাকেন।তখন বাড়ির লোকের সঙ্গে খানিক আড্ডা,গল্প, একসঙ্গে খাওয়া আর তারপর ঘুমিয়ে পড়া,এইসবই শরীর আর মনকে সারাদিনের ধকল থেকে মুক্তি দেয়।কিন্তু আপনার স্কিন সম্বন্ধে ভেবেছেন কি কিছু? সারাদিনের রোদ,ধুলো এসবের ঝক্কি সামলে দিনের শেষে স্কিনেরও তো একটা পরিচর্যা দরকার হয়।শুধু বাড়ি ফিরে মুখ পরিষ্কার করা আর ময়েশ্চারাইজার লাগানোই যথেষ্ট নয়,সঙ্গে চাই আরও বেশি কিছু,যা ভেতর থেকে স্কিনকে রাখবে সুন্দর।তাই আজ দেখে নিন নাইট ক্রিম কেন আপনি ব্যবহার করবেন সেই সম্বন্ধে।

নাইট ক্রিম ব্যবহার করবেন কেন

নাইট ক্রিম আপনার ত্বককে সারারাত ধরে ময়েশ্চারাইজড করে,ভেতর থেকে সতেজ রাখে।ত্বকে কোলাজেনের মাত্রা বৃদ্ধি পায়।আপনি যখন মুখে নাইট ক্রিম ম্যাসাজ করে মাখেন,তখন তা মুখে রক্ত সঞ্চালনে সহায়তা করে।একটা ভালো নাইট ক্রিমে আসলে থাকে ভিটামিন ই, ভিটামিন সি, ভিটামিন এ,জোজোবা অয়েল,অ্যালোভেরা,মধু,শিয়া বাটার এইসব উপাদান,যা বুঝতেই পারছেন আপনার ত্বকের জন্য কত ভালো।তাই নাইট ক্রিম মাখলে আপনার ত্বক শুষ্ক হয়ে যাওয়া থেকে দূরে থাকে,ত্বক কোমল থাকে।বলিরেখা হতে দেয় না,ভাঁজ হয়ে যায় না স্কিন।তাছাড়া নতুন কোষ জন্মাতেও সাহায্য করে।অর্থাৎ আপনার ত্বকে সহজে বয়সের ছাপ ধরা পড়ে না।

কি মনে রাখতে হবে নাইট ক্রিমের ক্ষেত্রে

তবে আপনাকে মনে রাখতে হবে যে নাইট ক্রিম অবশ্যই নিজের ত্বকের ধরণ অনুযায়ী ব্যবহার করা উচিৎ।তার সঙ্গে আপনাকে আপনার বয়স সম্বন্ধেও খেয়াল রাখতে হবে।আর মনে রাখবেন নাইট ক্রিম মানে আপনার ত্বকের একদম শেষ পরিচর্যার উপাদান এটি।তাই নাইট ক্রিমের পর ত্বকের  ওপর অন্য কিছু অ্যাপ্লাই করবেন না।সারারাত আপনার স্কিনকে নাইট ক্রিমের দায়িত্বেই ছেড়ে দিন।

আপনারা তো জেনে নিলেন যে নাইট ক্রিম ব্যবহার কেন এতো ভালো ত্বকের যত্নে।এবার না হয় ৬টি বেস্ট নাইট ক্রিমও দেখে নিন।

১. পন্ডস (POND’S) এজ মিরাকেল ডিপ অ্যাকশন নাইট ক্রিম

পন্ডস এজ মিরাকেল ডিপ অ্যাকশন নাইট ক্রিম

পন্ডস তো শীতে আমাদের অন্যতম ভরসার জায়গা।পন্ডসের যে কোনো প্রোডাক্টই আমরা নিশ্চিন্তে ব্যবহার করতে পারি।তিনগুণ রিনিউয়াল পাওয়ার সমৃদ্ধ এই নাইট ক্রিম আপনার ত্বককে ভেতর থেকে সুন্দর করে তুলবে।নতুন কোষ জন্মাতে সাহায্য করে।তাই বয়সের ছাপ বেশী পড়ে না।সঙ্গে ৬ রকমের বায়ো-অ্যাকটিভস ফর্মুলা এই ক্রিমকে বেস্ট নাইট ক্রিম করেছে।অ্যামাজনে অর্ডার দিয়ে ৫০ গ্রামের একটা কন্টেইনার কিনেই নিন।

দাম ৫৯৯/-

অফারে দাম ৫০৯/-

Buy Here Basket কিনুন

২. হিমালয়া হার্বালস (HIMALAYA HERBALS) রিভাইটালাইজিং নাইট ক্রিম 

হিমালয়া হার্বালস রিভাইটালাইজিং নাইট ক্রিম

হার্বাল প্রোডাক্টের মধ্যে হিমালয়া হার্বালস আপনি নিশ্চয়ই ব্যবহার করে থাকেন।আপনি যখন ঘুমোন তখন এই ক্রিম আপনার স্কিনকে ভেতর থেকে নারিশ করে।নতুন কোষের জন্ম দেয়।স্কিনের পি.এইচ লেভেলও ভালো রাখে।তাই নিশ্চিন্তে আপনি অ্যামাজন থেকে ৫০ গ্রাম কিনে ব্যবহার করে দেখতেই পারেন।

দাম ২৩৫/-

অফারে দাম ১৮৮/-

Buy Here Basket কিনুন

৩. লোটাস হার্বাল (LOTUS HERBALS) নিউট্রেনাইট স্কিন রিনিউয়াল নিউট্রিটিভ নাইট ক্রিম

লোটাস হার্বাল নিউট্রেনাইট স্কিন রিনিউয়াল নিউট্রিটিভ নাইট ক্রিম

লোটাস হার্বালের যে কোনো প্রোডাক্ট নিয়েই নতুন করে তো কিছুই বলার নেই আর।এই নাইট ক্রিমে থাকা নারিশিং জিনসিং স্কিন টিস্যুর গ্রোথ বাড়াতে সাহায্য করে।তাছাড়াও এতে থাকা আঙুর থেকে পাওয়া আলফা হাইড্রক্সি ফ্রুট অ্যাসিড ন্যাচারাল অ্যান্টি-অক্সিডেন্ট আর অ্যান্টি-সেপটিক হিসাবে কাজ করে।মুখ পরিষ্কার করার পর আপনি এটা আপনার আঙুলের ওপর দিয়ে হাল্কা প্রেসার দিয়ে সারা মুখে ম্যাসাজ করুন।এটা কিন্তু অ্যামাজনে অবশ্যই অর্ডার দিতে হবে।৫০ গ্রাম আগে ব্যবহার করে দেখুন।

দাম ৪২৫/-

অফারে দাম ৩৩৯/-

Buy Here Basket কিনুন

৪. ল্যাকমে(LAKME) অ্যাবসোলিউট পারফেক্ট রেডিয়েন্স স্কিন লাইটেনিং নাইট ক্রিম

ল্যাকমে অ্যাবসোলিউট পারফেক্ট রেডিয়েন্স স্কিন লাইটেনিং নাইট ক্রিম

ল্যাকমের এই নাইট ক্রিমটি এক কথায় অনবদ্য।এটা স্কিনকে রিপেয়ার করে।স্কিন টোনকে সমান করে।ভেতর থেকে ময়েশ্চারাইজড রাখে।একটা আলাদা গ্লো দেয় আপনার ত্বকে।অ্যামাজন থেকে ৫০ গ্রাম কিনে ব্যবহার করতে শুরু করুন।এই শীতে আপনাকে আর স্কিন নিয়ে ভাবতে হবে না।

দাম ৩৬০/-

অফারে দাম ৩১৮/-

Buy Here Basket কিনুন

৫. অরিফ্লেম(ORIFLAME) লাভ নেচার নাইট ক্রিম ওয়াইল্ড রোজ

অরিফ্লেম লাভ নেচার নাইট ক্রিম ওয়াইল্ড রোজ

নাইট ক্রিম যদি দেয় গোলাপের মতো আভা!তাহলে কিন্তু এই নাইট ক্রিম ব্যবহার করতেই হবে।শুষ্ক ত্বকের জন্য এটা খুবই ভালো।সারারাত ধরে ভেতর থেকে স্কিনকে নরম করে তোলে।ময়েশ্চারাইজড করে স্কিনকে আর স্কিন টেক্সচারকে নারিশ করে।অ্যামাজনে ৫০ গ্রাম পেয়ে যাবেন।

দাম ২৬০/-

Buy Here Basket কিনুন

৬. ল’রিয়েল (LOREAL) হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম

ল’রিয়েল হোয়াইট পারফেক্ট নাইট ক্রিম

ল’রিয়েলের মেকআপ রেঞ্জ ব্যবহার করে যে আপনারা বেশ খুশী তা তো বলার অপেক্ষা রাখে না।কিন্তু জানেন কি,ল’রিয়েলের এই নাইট ক্রিমটাও কতটা ভালো ত্বকের জন্য!এর হোয়াইটেনিং আর সুদিং প্রোপার্টি স্কিন টোন ব্রাইট করে,ময়েশাচারাইজড করে।কোনো দাগ থাকলে ত্বকে তা সহজেই দূর হয়।এতে থাকা ভিটামিন ই ফ্রি-র‍্যাডিকেলস হতে দেয় না।গোটা রাত জুড়ে স্কিনকে হাইড্রেটেড রাখে।৫০ এম.এল অ্যামাজন থেকে কিনে নিন।

দাম ৭৭৫/-

অফারে দাম ৬২১/-

Buy Here Basket কিনুন

তাহলে এখন থেকে রাতে কি মাখবেন সেই ভেবে আর চিন্তা নাই বা করলেন।অ্যামাজন থেকে ৬টি বেস্ট নাইট ক্রিমের সন্ধান তো এনে দিলাম।এবার ব্যবহার করুন রোজ আর আমাদের জানান কেমন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *